মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনকে কারাদন্ড, ৭ জনকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৯:১০ পিএম

ফরিদপুর শহরের আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা কালে ১০ জন আটক হয়। এর মধ্যে হোটেলে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া ৭ ব্যক্তিকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২১ মার্চ) শহরের হাজি শরীয়তুল্লাহ বাজারে অবস্থিত আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মুজিবুল ইসলাম ও দিপজন মিত্র উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান গণমাধ্যম কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের আবাসিক হোটেলে রয়েল প্যালেসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অপরাধে এক ব্যক্তিকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই ব্যক্তিকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

তিনি আরো জানান, এছাড়া ৭ ব্যক্তিকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়। দন্ডবিধির ১৮৬০ সালের ২৯৪ ধারায় কারাদন্ড ও জরিমানা করা হয়। শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বন্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন