শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধুর জীবনাদর্শে আলোকিত জীবন গড়ে তুলতে নতুন প্রজন্মের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রীর আহবান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:০৪ পিএম

বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণ করে আলোকিত জীবন গড়তে নতুন প্রজন্মের প্রতি আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান কামাল এমপি। তিনি আজ রাজধানীর জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলে শেখ রাসেল জাতীয় শিশু - কিশোর পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ডক্টর শামছুল আলম, অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মো. মেহেদী হাসান চৌধুরী, সংগঠনের উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন, সাবেক এমপি ও চায়না-বাংলা সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম মোল্লা এবং পরিষদের সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মদ রতন বক্তব্য রাখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। তাই বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিল, যারা বাংলাদেশের ইতিহাস বিকৃত করেছিলো, স্বাধীনতা বিরোধী সেই চক্রের ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে।

পরে শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” গ্রন্থ এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের বিভিন্ন শাখার সদস্যদের মধ্যে ল্যাপটপ বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন