সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাবা মায়ের কবরের পাশে শায়িত হলেন বিএনপি নেতা মনিরুল আহসান

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

বরিশাল মহানগর যুবদলের সাবেক সভাপতি এবং মহানগর বিএনপির সাঊেশ সহ-সভাপতি, ছাত্রনেতা, সালমা শিপিং লাইন্স-এর সত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফেরদৌস এর বড় ভাই আলহাজ্ব মনিরুল আহ্সান তালুকদার মনির ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন। গত রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকার শহীদ শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। গতকাল সোমবার বাদ আসর সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে মুসলিম গোরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

জানাজার আগে মরহুমের রাজনৈতিক, ব্যবসায়িকসহ বর্নিল জীবন অধ্যায় নিয়ে স্মৃতিচারণ করেন কাছ থেকে দেখা ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইয়েদ আহমেদ মান্না, ওয়ার্ড কাউন্সিলর মহানগর বিএনপির সদস্য-সচিব মীর জাহিদুল কবীর জাহিদ এবং বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন। এছাড়া ভাইয়ের জন্য সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন সালমা শিপিং এর সত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফেরদৌস। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন। সবাইকে সবিনয় অনুরোধ করেন ভাইকে মাফ করে দেওয়ার জন্য।

জানাজা নামাজে অন্যান্যদের মধ্যে সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, বিএনপি নেতা নুরুল আলম ফরিদ, আনোয়ারুল হক তারিন, সৈয়দ আকবর, শহীদুল ইসলাম, ডা. এম আর চৌধুরী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক বরিশাল বিভাগীয় প্রধান মো. সাহবুদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন