বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাককর্মী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এদিকে ভুক্তভোগী তরুণীকে এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। গত মঙ্গলবার সন্ধ্যায় এসব তথ্য জানান ভুক্তভোগী পোশাককর্মী ওই তরুণী। এর আগে সোমবার রাতে আশুলিয়া থানায় ছাত্রলীগ নেতা সাকিব ভূইয়ার বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করেন ওই তরুণী। অভিযুক্ত সাকিব হাসান ভূইয়া আশুলিয়া ঘোষবাগ এলাকার শাহআলম ভূইয়ার ছেলে। সে আশুলিয়ার গৌরীপুর এলাকার বেসরকারি এশিয়ান ইউনিভার্সিটি শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক
ভুক্তভোগী তরুণীর অভিযোগ, সে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। অভিযুক্ত সাকিব ভূইয়ার সাথে একটি ফার্নিচারের দোকানে পরিচয় এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিনি বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে গত দুইমাস ধরে একাধিকবার ধর্ষণ করে সাকিব। বিষয়টি নিয়ে গত ৬ মার্চ সাকিবকে বিয়ের কথা বললে কালক্ষেপন করে বিয়ে করবে না বলে জানিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বিভিন্নভাবে ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে। ওই তরুণী বলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা মজিবর রহমান সাহেদ আমার বাসায় এসে হুমকি দিযে গেছে এলাকা ছাড়ার জন্য। এলাকার লোকজনের মাধ্যমে আমাকে সামাজিক ভাবে হেয় করছে।
অভিযোগের বিষয়ে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান সাহেদ জানান, সাকিব আমার কেউ হয় না। কোনো রিলেটিভও না। শুনছি সাকিবের বিরুদ্ধে একটা রেপ কমপ্লেন হইছে।
সে ছাত্রলীগ করে ও এলাকার ছেলে। আমি ওই মেয়েকে চিনিই না। দেখাই হয় নাই আমার সাথে। পুলিশ যেভাবে করে তাতে আমার কোন আপত্তি নাই। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল ইসলাম জানান, ওই মেয়ের আগে একটা বিয়ে হইছে। এরপর এখানে আইসা ওই ছেলেটার সাথে থাকছে। ছেলেটা এখানকার স্থানীয়, স্থানীয় ছেলে ওই মেয়েকে বিয়ে করবে কি না ওরতো নিজেরও বোঝা উচিত ছিলো। যাই হোক অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন