শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুর ২৫ মার্চ গন হত্যা দিবস পালিত

গৌরীপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৭:১৯ পিএম

১৯ ৭১ সনে ২৫ মার্চ কালো রাতে হানাদার বাহিনী বাংলার মানুষের মাঝে শুরু করে নির্বিচারে গন হত্যা। এদিনেকে স্বরন করে ২৫ মার্চ শুক্রবার বিকালে গৌরীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সদর ইউনিয়নের শালিহর বদ্ধভুমিতে পালিত হয়েছে গনহত্যা দিবস । প্রথমে শহীদের স্মৃতি প্রতি শ্রদ্ধা জানিয়ে বদ্ধভুমিতে পুস্পস্তবক অর্পন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাতের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা হারুণ উর রশিদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
শহীদের প্রতি স্মৃতিচারন করে আরো বক্তব্য রাখেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি,প্রেস ক্লাবের সাবেক সভাপতি বেগ ফারক আহাম্মেদ,এসো গৌরীপুর গড়ি সংগঠনের সম্বনয়কারী আবু কাউসার চৌধুরী রন্টি, মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার নাজিম উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,জেলা আওয়ামীলীগের সদস্য নিলুফা আনজুম পপি প্রমুখ। আলোচনা শেষে শহীদের স্বরণে সন্ধ্যায় শহীদ বেধিতে মোমবাতি প্রজ্জলন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন