বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদকসেবীর হাতে নিরাময় কেন্দ্রের কর্মকর্তা খুন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

গাপালগঞ্জের কোটালীপাড়ায় এক মাদকসেবী রোগীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের ভারপ্রাপ্ত সেন্ট্রাল ইনচার্জ পৌল গোমেজ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল পৌঁনে ৮টার দিকে কোটালীপাড়া উপজেলার দক্ষিণ দেবগ্রামে অবস্থিত বিওয়াইএফসি (বাংলাদেশ ইয়ুথ ফার্স্ট কনসার্ন্স) মাদক নিরাময় কেন্দ্রের আঞ্চলিক অফিসে এ ঘটনা ঘটে।
পৌল গোমেজ ঢাকার সাভার আনন্দপুরের বাসিন্দা। তার বাবার নাম মৃত রাফায়েল গোমেজ। নিরাময় কেন্দ্রের সহকারী ইনচার্জ বাবলু বল্লভ ও পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে নাস্তার জন্য সবাই যখন প্রস্তুতি নিচ্ছিল, তখন রান্না ঘরে থাকা তরকারি কাটা ছুরি দিয়ে ভারপ্রাপ্ত ইনচার্জ পৌল গোমেজকে মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন কিংকর বাড়ৈ ছুরিকাঘাত করে। এসময় মারাত্মক আহত অবস্থায় পৌল গোমেজকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গত ৪-৫ দিন আগে ঘাতক কিংকরকে সিগারেট খেতে দেখে নিষেধ করলে এ নিয়ে ওই ইনচার্জের সঙ্গে তার কথা কাটাকাটি হওয়ায় তার সে রাগ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও ওই নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা ধারণা করছেন। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিল্লুর রহমান জানান, অভিযুক্ত কিংকরকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মাদকাসাক্ত কিংকর বাড়ৈ ডাসার থানার খিল গ্রামের বাসিন্দা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps