বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১১:১৪ এএম

কিশোরগঞ্জের বাজিতপুরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই রাকিব হোসেন (১৭) নিহত হয়েছে। রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার সরারচর ইউনিয়নের পুরানগাঁও মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন বাজিতপুর সরকারি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ও উপজেলার সরারচর ইউনিয়ন পুরানগাঁও মধ্যপাড়া এলাকায় আবুল কাশেমের ছেলে। অভিযুক্ত জাকির হোসন নিহতের ছোট ভাই।

জানা গেছে, সকালে কথা না শোনায় ছোট ভাই জাকিরকে বাঁশের কঞ্চি দিয়ে শরীরে আঘাত করে বড় ভাই রাকিব। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ ঘটনার জেরে সন্ধ্যার পরে বাড়ির পাশে জাকির বড় ভাই রাকিবের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে ভাগলপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাজিতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক ছোট ভাই জাকিরকে আটকে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন