শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে চেকপোষ্ট বসিয়ে অর্থ আদায়, ৬ জন ভুয়া র‌্যাব গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৩:৪১ পিএম

রাতে সড়কে চেকপোষ্ট বসিয়ে র‌্যাব পরিচয়ে তল্লাশীর নামে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ৬ জন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে আসল র‌্যাব। এসময় তাদের কাছ থেকে নকল পিস্তল, ইউনিফর্ম, আইডি কার্ড ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়।
সোমবার দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে শনিবার মধ্যরাতে সিএন্ডবি রোডের সাভারের কলমা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- শেরপুর জেলার মোঃ সিদ্দিকুর রহমান ওরফে আবু বক্কর সিদ্দিক (৪০), কিশোরগঞ্জ জেলা মোঃ দুলু মিয়া ওরফে দুলাল (৩৫), ফরিদপুর জেলা মোঃ রাসেল খাঁন (৩২), ময়মনসিংহ জেলা মোঃ শাকিল (৩২), মোঃ রফিকুল ইসলাম হৃদয় (২৭) ও কুমিল্লা জেলা মোঃ মোবারক হোসেন (৩৭) ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্ত্বিতে র‌্যাব জানতে পারে শনিবার মধ্য রাতে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে ৭ থেকে ১০ জনের একটি চক্র কলমা এলাকায় সিএন্ডবি রোডের উপর চেকপোস্ট বসিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে অবস্থান করছে।
পরে র‌্যাব-৪ এর একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৬ জন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
তখন তাদের হেফাজত থেকে ২ টি খেলনা পিস্তল, ২ সেট র‌্যাব ইউনিফর্ম, ৩ টি নকল র‌্যাব আইডি কার্ড, ২ টি র‌্যাব জ্যাকেট, ১ টি হ্যান্ডকাপ, ১ টি সিগন্যাল লাইট এবং ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ পলাতক অজ্ঞাতনামা ৩/৪ জন আসামীদের সহায়তার পরস্পর যোগসাজসে পূর্ব পরিকল্পনা মতে বিভিন্ন মহাসড়কে চেকপোস্ট বসিয়ে নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাধারণ ও নিরীহ লোকজনসহ বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন