মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগের পিরোজপুর জেলা কমিটিতে রাজাকার আছে : মঞ্জু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৬:২০ পিএম

পিরোজপুর জেলা আওয়ামী লীগের কমিটিতে রাজাকার রয়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু। গতকাল জাতীয় প্রেস ক্লাবে নিজের দলের এক অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি। আনোয়ার হোসেন বলেন, ‘আমরা কথায় কথায় বলি রাজাকারের সঙ্গে আপস হবে না। আপনার দলের কমিটিতেই রাজাকার আছে। অন্য জেলার কথা আমি জানি না, আমি তো আমার জেলার (পিরোজপুর) কথা জানি। আগে নিজের চেহারা আয়নায় দেখুন।

পিরোজপুর-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আনোয়ার হোসেন আরও বলেন, এই কথার সঙ্গে কোনো দ্বিমত হবে না, তাদের সঙ্গে আমাদের চিন্তার মিল নেই, রাজনীতির মিল নেই, আদর্শের মিল নেই। এ প্রজন্মের ছেলেপেলে। তারা তো এগুলো জানে না। তারা খালি শোনে ধর্ষণ। জেপি চেয়ারম্যান বলেন, ‘স্বাধীনতার ৫১ বছরে যেসব আলোচনা এখন আমরা করি, আমি মনে করি, সময়ক্ষেপণ করছি।

অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ সদস্য শাজাহান খানকে উদ্দেশ্য করে আনোয়ার হোসেন বলেন, শাজাহান খান বা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আমার দ্বিমত হয় না। আমি যখন ভাবি, জাতীয় পার্টি বা বিএনপি খিচুড়ি পার্টি; এসব দলের কমিটিতে তারা (রাজাকার) থাকতে পারে। কিন্তু আওয়ামী লীগের মধ্যে কেমন করে আছে? ছাত্রলীগের মধ্যে কেমন করে আছে? যুবলীগের মধ্যে কেমন করে আছে?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন