মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাবার কবরের পাশে শায়িত হলেন ডা. বুলবুল

ছেলে হত্যার বিচার চাইলেন মা

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:১০ এএম

বাবার কবরের পাশে শায়িত হলেন রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে নিহত ডা. আহমেদ মাহি বুলবুল। গত সোমবার সকালে ঢাকা থেকে লাশ বহনকারী অ্যাম্বুলেন্সটি রংপুরের ভগিবালা পাড়ার নিজ বাড়িতে আসলে গোটা মহল্লায় হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। শেষ বারের মতো তাকে দেখতে ছুটে আসেন স্বজন ও এলাকাবাসী। নিহতের ছোট ভাই বুকুল জানান, সকালে লাশ এসে পৌঁছায়। পরে বাদ জোহর রামপুরা জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এ দিকে ছেলে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন দুর্বৃত্তদের হামলায় নিহত ডাক্তার বুলবুলের মা বুলবুলি বেগম। একই সঙ্গে তিনি বুলবুলের সন্তানদের পড়ালেখার দায়িত্ব সরকারকে নেয়ার অনুরোধ জানিয়েছেন। দুপুরে নিজ বাড়ি ভগিবালাপাড়ায় নিহত ডা. বুলবুলের হত্যাকারীদের শাস্তি ও রাষ্ট্রীয়ভাবে পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে এসএসসি-৯৭ ব্যাচের বন্ধুদের আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তার মা। সংবাদ সম্মেলনে ডা. বুলবুলের সহপাঠী ও বন্ধুরা বলেন, দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল একজন সামাজিক ও মানবিক মানুষ ছিলেন। শিশুদের নিয়ে কাজ করতেন। ডা. বুলবুল দেশের প্রথম শ্রেণির নাগরিক। হত্যাকাণ্ডের পিছনে কোনো উদ্দেশ্য আছে কিনা সেটা খতিয়ে দেখা উচিত। তার পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, গত রোববার ভোরে রাজধানীর শেওড়াপাড়ায় নির্মাণাধীন মেট্রো রেলস্টেশন এলাকায় ছুরিকাঘাতে নিহত হন ডা. আহমেদ মাহী বুলবুল। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন