বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইজিবাইক চালক হত্যার ঘটনায় ২জনকে আটক করেছে ডিবি পুলিশ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৭:০০ পিএম

ময়মনসিংহের নান্দাইলে তিন মাস আগে উদ্ধার হওয়া এক অজ্ঞাত ইজিবাইক চালকের লাশের পরিচয় শনাক্ত করা ও হত্যার সঙ্গে জড়িত সন্দেহে নাজমুল হাসান ডিপজল ও মোশারফ হোসেনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। নিহত ইজিবাইক চালক মনির হোসেন নান্দাইল পৌর শহরের ২নং ওয়ার্ডের বাসিন্দা। বিষয়টি মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী।

তিনি জানান, গত ১৮ জানুয়ারি বিকেলে নান্দাইলের চরশ্রীরামপুর গ্রামে রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর থেকে বিষয় নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ শুরু করে। দীর্ঘদিন তদন্ত ও যাচাই-বাছাই শেষে সোমবার রাতে গাজীপুর জেলার জৈনা বাজার এলাকা থেকে নাজমুল হাসান ডিপজল ও ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া থেকে মোশারফ হোসেনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং হত্যার ঘটনার বিবরণ দেন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী।

এসময় তিনি বলেন, ছিনতাইয়ের উদ্দেশে যাত্রী বেশে আসামিরা মনিরের ব্যাটারিচালিত ইজিবাইক ভাড়া করে। পরে নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে মনিরকে গলায় মাফলার দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন