রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাকৃবিতে সাংবাদিক মারধরের ঘটনায় বিচার চেয়ে অভিযোগপত্র দাখিল

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১০:১৯ পিএম

গত সোমবার (২৮ মার্চ) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে গাড়ি ভাংচুরের ভিডিও ধারণ করার সময় ছাত্রলীগের মারধরের শিকার হন বাকৃবি শিক্ষার্থী ও সাংবাদিক আবদুল্লাহ ওমর আসিফ। ওই ঘটনায় দোষীদের বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকাল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীনের নিকট এই অভিযোগপত্র প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন বাকৃবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

অভিযোগপত্রে বলা হয়, গত ২৮ মার্চ বিকাল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার সামনে রাস্তা অবরোধ ও একটি প্রাইভেট কার ভাঙচুর করে ছাত্রলীগের এক পক্ষ। সাংবাদিক হিসেবে সেই ঘটনার ভিডিও ফুটেজ ধারণ করার সময় শামসুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন সুমনসহ আরো কয়েকজন তার উপর হামলা করে। তারা তাকে মোবাইল কেড়ে নিয়ে মারধর, কিল ঘুষি ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এই ঘটনায় জড়িতদের শাস্তি চেয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানায় আহত সাংবাদিক ওমর আসিফ।

এসময় বাকৃবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ দ্রুত একটি তদন্ত কমিটি করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে বাকৃবি প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন বলেন, আমি এই ঘটনায় মর্মাহত ও দুঃখ প্রকাশ করছি। আমি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টার সাথে আলোচনা করে দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করবো। এই ঘটনায় জড়িত সবাইকে শাস্তির আওতায় আনার আশ্বাস দেন দেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন