রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরামপুরে জাতীয় পার্টির সাবেক নেতার অর্ধ গলিত লাশ উদ্ধার!

বিরামপুর (দিনাজপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৫:১০ পিএম

আজ বুধবার, দুপুরে বিরামপুর পৌরসভার পূর্ব জগন্নাথপুর মহল্লার নিজ বাড়ি থেকে বিরামপুর জাতীয় পার্টির সাবেক নেতা ও প্রবীণ সাংবাদিক মোশারফ হোসেন ঝন্টু(৬৫) পিতা মৃত আব্দুল জলিল এর অর্ধ গলিত লাশ বিরামপুর থানা পুলিশ উদ্ধার করে । লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এর জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

এলাকাবাসী জানান, মৃত মোশারফ হোসেন ঝন্টু একাকী নিজ বাড়িতে থাকতেন তার স্ত্রী ঠাকুরগাঁ জেলা পুত্র কন্যা সন্তান নিয়ে সেখানে বসবাস করছেন। তার স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানান। তারা আরো জানান, আজ বুধবার দুপুরে নিজ বাড়ি থেকে উক্ত মোশারফ হোসেন ঝন্টু অর্ধ গলিত লাশের দুর্গন্ধ বের হতে থাকলে প্রতিবেশীরা টের পেয়ে বিরামপুর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের ভেতর থেকে খাটের উপর মশারির ভিতর পড়ে থাকা অর্ধগলিত লাশ উদ্ধার করে।
বিরামপুর থানার ওসি সুমন কুমার জানান, মোশারফ হোসেন ঝন্টু রাহবার কোচ এর সুপারভাইজার দায়িত্বে ছিলেন।ধারণা করা হচ্ছে ৩/৪ পূর্বে নিজ বাড়িতে স্টক করে তিনি মারা যান। নিহতের লাশ গলে পচে যায়। বাড়ি থেকে তীব্রতর গন্ধ বের হচ্ছিল।

প্রাথমিক সুরতহাল রিপোর্টে তার শরীরের কোথা ও আঘাতের চিহ্ন ছিল না বলেও জানান। পোস্টমডার্ন এরপর হত্যার সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।
এ ব্যাপারে বিরামপুর থানায় একটি জিডি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন