বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কবর খুঁড়ে ৯টি কঙ্কাল চুরি

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন মানিকগঞ্জের ঘিওর উপজেলার একটি কবরস্থান থেকে রাতের আঁধারে কবর খুঁড়ে ৯টি কঙ্কাল চুরি করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে কোন এক সময় বালিয়াখোড়া ইউনিয়নের বড় ধুলন্ডি এলাকার জান্নাতুল বাকী কবরস্থান থেকে কঙ্কালগুলো চুরি হয়। স্থানীয় বাসিন্দারা সকাল সাড়ে নয়টার দিকে কবরস্থানে প্রবেশ করলে বিষয়টি তাদের নজরে আসে। ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়াখোড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আওয়াল বলেন, স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে সকালে ঘটনাটি শুনে কবরস্থানে আসি। প্রাথমিকভাবে নয়টি কবর দৃশ্যমান অবস্থায় খোড়া দেখা গেছে। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতিনিধিরা বিষয়টি পর্যবেক্ষণ করছেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব ইনকিলাবকে বলেন, নতুন কবরগুলো থেকে দুর্গন্ধ ছড়িয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে নয়টি কবর থেকে কঙ্কালের অংশবিশেষ চুরি হয়েছে। বিষয়টি আমরা খুব গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।

ঘিওর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান বলেন, উপজেলা প্রশাসনের প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটি একটি গর্হিত কাজ। আমরা দোষীদের খুঁজে বের করব এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন