বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

সিনেটর চাক সুমারের উপস্থিতিতে নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির রমজানের খাবার বিতরণ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:০৮ পিএম

একেরপর এক কর্মসুচি বাস্তবায়ন করে চলেছে নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি । করোনা এর পরবর্তী সময়ে নিউইয়র্ক সিটিতে তারা কাজ করেছে কমিউনিটির সকলের জন্য । এরই অংশ হিসেবে গত ১ এপ্রিল শুক্রবার সংগঠনটির উদ্যোগে ২০০ শতাধিক পরিবারের মধ্যে রমজানের খাবার বিতরণ করা হয়েছে। বিতরণের মধ্যে ছিল চাল, ডাল, তেল, খেজুর, চানা/বুট এবং অন্যান্য রমজানের সামগ্রী। সিটির এসটোরিয়ায় রমজানের খাবার বিতরণে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে নিউইয়র্ক মেজরিটি লিডার সিনেটর চাকসুমার ,কাউন্সিল ওমেন টেফিনি কোবান, ডিস্ট্রিক্ট ২৬ কাউন্সিল অফিসের পারাহ সালাম, কুইন্স বরো প্রেসিডেন্ট অফিসের চীপ ইঞ্জিনিয়ার মোঃ সাদিক, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সভাপতি তজমুল হোসেন ও সাবেক সেক্রেটারি সৈয়দ মামুন, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাছিত, এসেম্বলি ম্যান ডিস্ট্রিক্ট ৩৬ ক্যাম্পেইন ম্যানেজার জুবায়ের মার্চেন্ট, কমিউনিটি অ্যাক্টিভিস্ট শাহাবুদ্দিন ,এটর্নি মঈন চৌধুরী, ডিস্ট্রিক্ট এটর্নি অফিসের কর্মকর্তা রোকেয়া আক্তার, কুইন্স টুগেদার সিইও জনাথান ফার্গাস, চামপ্লেইন হাডসন পাওয়ারের পিটার রোজ। উডসাইড ওনদা মুভ স্বেচ্ছাসেবক হিসেবে সদস্যরা উপস্থিত ছিলেন।
সিনেটর চাকসুমার তার বক্তব্যে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সদস্যবৃন্দ কাজের প্রশংসা করে সবাইকে ধন্যবাদ জানান এবং কমিটির সবাইকে রমজান মাসে কমিউনিটি এর সবার পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন এর তত্ত্বাবধায়নে অনুষ্ঠান টি পরিচালনা করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, চৌধুরী সালেহ, ভাইস প্রেসিডেন্ট কয়েস আহমেদ, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, এহসানুল হক শিমুল, আনোয়ার হোসেন, সামসুল ইসলাম ,সাব্বির আহমেদ, আব্দুল মোমিত, মইনুল হক চৌধুরী, সৈয়দ মিজানুর রহমান, মির জাকির
আবু সুলেমান ,নজরুল হক ,হারুনুর রশিদ ও কমিটির নেতৃবৃন্দরা ।
অনুষ্ঠানের শেষের দিকে সিনেটরকে কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি সকল সদস্যবৃন্দ ।
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন কমিটির সকল স্বেচ্ছাসেবকদের কে ধন্যবাদ জানিয়ে বলেন ,আমাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে প্রতিবারের মতোই। সবাইকে রমজান মোবারক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন