শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গভীর বঙ্গোপসাগর থেকে অচেতন অবস্থায় দুই জেলে উদ্ধার

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ভাসমান অচেতন অবস্থায় মো: নিজাম উদ্দিন (৪০) ও মো: আবুল কালাম (৩৮) নামে দুই জেলেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এদেরকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উদ্ধার হওয়া জেলে নিজাম উদ্দিনের বাড়ি নোয়াখালী জেলার মাইজদি উপজেলার সুবর্ণচর গ্রামে এবং আবুল কালামের বাড়ি ল²ীপুর জেলার রামগতি উপজেলার সেবা গ্রামে বলে জানা গেছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, গত ৯ নভেম্বর বঙ্গোপসাগর থেকে ভাসমান অবস্থায় একটি বাণিজ্যিক জাহাজ নিজাম উদ্দিন ও আবুল কালামকে উদ্ধার করে। এরপর নৌবাহিনীর করতোয়া নামক জাহাজে ওই দুই জেলেকে তুলে দেয়া হয়। বৃহস্পতিবার সন্ধ্যার সময় নৌ-বাহিনীর সদস্যরা কলাপাড়া থানার পুলিশের কাছে জেলেদের হস্তান্তর করে। পরে জেলেদের দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মো: রেফায়েত হোসাইন বলেন, সাগরে ভাসমান থাকার কারণে দু’জনের শারীরিক অবস্থা দুর্বল হয়ে পড়েছে। শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে। এদের সুস্থ হতে কিছুটা সময় লাগবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন