বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

এবার তেলের ট্যাংকে ইয়াবা

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ক্যাসেট প্লেয়ারের পর এবার পিকআপের জ্বালানি তেলের ট্যাংকের ভেতরে পাওয়া গেল নেশার ট্যাবলেট ইয়াবা। গতকাল (শুক্রবার) ভোরে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকার রিদম স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে একটি পিকআপের ট্যাংক থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় চালক মো: শাহজাহান (২১) ও সহকারী রমজান আলীকে (২০) গ্রেফতার করে পুলিশ।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, কক্সবাজার থেকে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে পিকআপটিকে চ্যালেঞ্জ করা হয়। এরপর তল্লাশি চালিয়ে জ্বালানি তেলের ট্যাংক থেকে পাঁচটি প্যাকেট উদ্ধার করা হয়। সেগুলোর ভেতর আরও ২৫টি প্যাকেট ছিল। প্রতি প্যাকেটে ২০০ করে ইয়াবা ছিল। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান ওসি শাহজাহান কবির।
একদিন আগে বৃহস্পতিবার নগরীর ফিরিঙ্গিবাজার থেকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ মজিবুর রহমান (৪৫) নামে এক বাস চালককে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের চালক মজিবুর রহমান। বাসে চালকের আসনের সামনে থাকা ক্যাসেট প্লেয়ার বক্সে তিনি ইয়াবাগুলো লুকিয়ে রেখেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। প্রসঙ্গত নানা কৌশলে ইয়াবা পাচার করছে পাচারকারীরা। পাকস্থলীতে ভরে ইয়াবা পাচারের ঘটনাও ঘটছে। পেটে ভরে ইয়াবা পাচারকালে কয়েকজনের মৃত্যু হয়েছে। আবার পুলিশের হাতে ধরা পড়ার পর অনেকের পেটে অপারেশন করে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মিয়ানমার সীমান্তে গড়ে উঠা অর্ধশত কারখানায় তৈরি ইয়াবা ঠেলে দেয়া হচ্ছে বাংলাদেশে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন