শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর গুলিস্তানে বাসের ধাক্কায় আব্দুল আলী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টার দিকে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পশ্চিম পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে আকিব আলী জানান, তাদের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায়। পরিবার নিয়ে শান্তিনগর এলাকায় থাকেন। আগে ব্যবসা করলেও বর্তমানে তেমন কিছুই করতেন না তার বাবা আব্দুল আলী।
তিনি আরো জানান, সকালে দিকে বাবা বাসা থেকে বের হন। পরে দুপুর খবর পান গুলিস্তানে বাসের ধাক্কায় আহত হন। পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। দুর্ঘটনা সম্পর্কে এর বেশি কিছু জানাতে পারেননি তিনি।
অন্যদিকে রামপুরা টিভি সেন্টারের চার নম্বর গেটের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. সাদমান সাকিব (৩১) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের স্ত্রী মেহেনাজ আক্তার জানান, আমরা একসঙ্গে আফতাবনগরের একটি প্রতিষ্ঠানে চাকরি করি। আমার সঙ্গে আমার স্বামীর নাইট ডিউটি ছিল। অফিস শেষ করে ভোরে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে ভোর সাড়ে পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, আমাদের গ্রামের বাড়ি বগুড়া জেলার সদর উপজেলায়। নিহত সাকিব সদরের উত্তর পাড়া গ্রামের মো. জহুরুল হকের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন