সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় বিষপানে যুবকের আত্মহত্যা, দুদিনের ব্যবধানে ৩জনের আত্মহত্যা

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১:৩৫ পিএম

আজ ভোরে বরগুনার পাথরঘাটায় বিষপানে জাকারিয়া(২৭) নামক এক যুবকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

মৃত জাকারিয়া পৌরশহরের ৫ নং ওয়ার্ড বড়ইতলা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

জানা গেছে, মৃত জাকারিয়া র সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার সময় সে ওই মেয়েটির সঙ্গে অভিমান করে পাথরঘাটা কে এম সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পুরাতন ভবন এসে সোমবার রাত সোয়া ১১টার দিকে চালের পোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় এবং চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর পৌনে পাঁচটায় মারা যায়।

এদিকে মৃত জাকারিয়ার পরিবারের অভিযোগ , স্ত্রীর সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।
মৃত জাকারিয়া সরকারি অনুদানের চাল আটা বিক্রি করার কাজে নিয়োজিত ছিল । ঘটনার সময় তার সহকর্মী জুবায়ের ও ইউসুফ কে জানায় "আমি বিষ খেয়েছি"। তাৎক্ষণিক তারা তাকে ধরাধরি করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা দেন।

চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে সে মারা যায় বলে জানা যায়।

মৃত জাকারিয়ার পারিবারিক সূত্রে এবং প্রতিবেশী সূত্রে বলা হচ্ছে, অপর একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল। সে তার স্ত্রীর সাথে অভিমান করে রাতে চাউলের পোকা মারা ওষুধ খায়।

অপরদিকে জাকারিয়ার শ্বশুরবাড়ির পক্ষ থেকে বলা হচ্ছে অন্য একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় তার সঙ্গে অভিমান করে সে বিষ খেয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ মো. আবুল বাশার বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে এখনো কোনো পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ দেয়া হয়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন