মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ইফতারির পূর্বে রোজাদার খুন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

কক্সবাজার সদরের পিএম খালীতে প্রতিপক্ষের হামলায় মুর্শেদ আলী প্রকাশ মুর্শেদ বলী নামের এক ব্যক্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারি সামগ্রী কেনার সময় তার উপর হামলা করে। পরে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মুর্শেদ বলীর স্বনদের দাবি, এলাকায় সে যে কোনো অন্যায় কাজের প্রতিবাদ করত। সম্প্রতি একটি স্কিম নিয়ে প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজন তার উপর ক্ষিপ্ত হয়। স্থানীয় আওয়ামী লীগ নেতা আলাল ও আব্দুল মালেক প্রকাশ কাটা মালেকের নেতৃত্বে দুর্বৃত্তরা মুর্শেদকে গুলি করে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করে। মুর্শেদ আলী কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মাস্টার মৌলভী ওমর আলীর ছেলে।

জানা গেছে, মুর্শেদ আলী রোজাদার ছিলেন। ইফতারির জন্য পার্শ্ববর্তী চেরাংঘর বাজারে গিয়েছিলেন তিনি। এ সময় তিনি আকুতি জানিয়ে বলেন, ‘সারাদিনের রোজায় বেশি ক্লান্ত, মারতে চাইলে ইফতারের পর মারিও (প্রহার করো)।’ তারপরও শেষ রক্ষা হলো না মোরশেদ আলী ওরফে বলী মোরশেদের।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির-উল-গিয়াস বলেন, খবর পেয়ে সদর হাসপাতাল ও ঘটনাস্থলে যায় পুলিশের পৃথক টিম। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে। ঘটনায় যারাই জড়িত থাকুক তাদের ছাড় দেওয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন