বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সকল ফিচার

বরের গলার টাকার মালা থেকে নোট সরাচ্ছে বন্ধু!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৩:১৩ পিএম | আপডেট : ৩:১৫ পিএম, ৯ এপ্রিল, ২০২২

বন্ধু যেমন ভালো হয় তেমনি মানেই মহা পাজিও হয়। সুযোগ পেলেই তারা নানা খুনসুটিও করে থাকে। সম্প্রতি ইনস্টাগ্রামে জনপ্রিয় হয়ে ওঠা একটি ভিডিও সেই কথাই যেন মনে করিয়ে দিল। সেখানে এক বন্ধুর বিয়েতে এসে তার গলায় ঝুলন্ত টাকার মালা থেকে নোটের তাড়া সরাতে দেখা গেল এক যুবককে।

কোথায় কবে ওই ভিডিও তোলা হয়েছে তা অবশ্য জানা যায়নি। কিন্তু তা সত্ত্বেও ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। ঠিক কী দেখা যাচ্ছে ওই ভিডিওয়? দেখা যাচ্ছে, বরকে ঘিরে অনেকেই বসে রয়েছে। কোনও এক আত্মীয় কিছু বলছিলেন। বরবেশী যুবক সেটাই মন দিয়ে শুনছিলেন। এই সুযোগে তার ঠিক পাশেই বসে থাকা যুবকটি হাত বাড়িয়ে বরের গলায় ঝুলন্ত টাকার মালা থেকে কয়েকটি নোট সরিয়ে নেয়ার চেষ্টা করছিলেন।

কিছু পরেই বর ঘুরে ওই যুবকের দিকে তাকানও। কিন্তু এরপরই তিনি ব্যস্ত হয়ে পড়েন কথা শোনায়। এরপরই মালা থেকে টাকা সরাতে সফল হয়ে যায় যুবকটি। বেমালুম সেটি নিজের পকেটস্থ করেও ফেলেন তিনি। ভিডিওর শেষে জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর অভিনীত একটি অংশও জুড়ে দেন যিনি এটি শেয়ার করেছেন।

স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ কেউ একে ‘ইন্ডিয়ান মানি হেইস্ট’ বলেও উল্লেখ করেন। শেয়ার হওয়ার প্রথম দিনেই ভিডিওটির ভিউ এক লাখ পেরিয়ে যায়। দ্রুত তা ছড়িয়ে পড়ে অন্যান্য সোশ্যাল মিডিয়া মঞ্চেও।

কয়েক সপ্তাহ আগে আরেকটি বিয়ের ভিডিও খুব জনপ্রিয় হয়েছিল। সেখানে এক কনেকে বিয়ের আসরে যাওয়ার আগে মনের আনন্দে মোমো খেতে দেখা গিয়েছিল। তরুণী নিজেই সেই ভিডিও শেয়ার করেছিলেন। সূত্র: টাইমস নাউ।

ভিডিও লিংক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন