রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘিওরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাকে হত্যা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

ট্রাক্টর যাওয়ার সময় ভুট্টাগাছ ভাঙা নিয়ে দ্বন্দের জের ধরে প্রতিপক্ষের মারধরে আহত এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃতু হয়। নিহত নুরজাহান বেগম উপজেলার পয়লা ইউনিয়নের সাইলকাই গ্রামের আইয়ুব খানের স্ত্রী। একই ঘটনায় প্রতিপক্ষের মারধরে গুরুতর আহত আইয়ুব খানকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেল মারধরের ঘটনায় নিহত নারীর পরিবারের পক্ষ থেকে আটজনকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। তাদের মধ্যে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলার বাইলজুরী চকপাড়া গ্রামের নজরুল ইসলাম ও তার স্ত্রী আছমা বেগম।
পুলিশ এবং স্থানীয়দের ভাষ্যমতে, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাইলজুরী এলাকায় নুরজাহানের ছেলে সাদ্দাম খান ট্রাক্টার চালিয়ে যাচ্ছিলেন। নজরুল ইসলামের ভুট্টাখেতের পাশ দিয়ে ট্রাক্টরটি যাওয়ার সময় কয়েকটি গাছ ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে সাদ্দামকে মারধর শুরু করেন নজরুল ইসলাম। এ সময় সাদ্দামের চিৎকারে তার বাবা আইয়ুব খান ও মা নুরজাহান এগিয়ে আসেন। এরপর নজরুলের মুঠোফোনে কল দিয়ে তার এলাকার লোকজন ডেকে আনেন। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় নজরুলের লোকজন লাঠি দিয়ে পিটিয়ে নুরজাহান ও তার স্বামী আইয়ুবকে গুরুতর আহত করেন।
পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল নয়টার দিকে নুরজাহানের মৃত্যু হয়। এর আগে সকালে উন্নত চিকিৎসার জন্য আইয়ুব খানকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় গতকাল বিকেলে নিহত বৃদ্ধা নুরজাহান বেগমের ছেলে সাদ্দাম হোসেন বাদী হয়ে আটজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। এর আগে দুপুরে পুলিশ ময়নাতদন্তের জন্য বৃদ্ধার লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন