শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে খামারের রাখালকে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রূপগঞ্জে কাঞ্চন (৪০) নামে এক রাখালকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এর আগে, প্রায় ৩ মাস পূর্বে ওই রাখালকে হত্যার হুমকি দেয়া হয়েছিল বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রাতের কোন এক সময় এ হত্যার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ গতকাল রবিবার সকালে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকা থেকে কাঞ্চনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।
নিহত কাঞ্চন (৪০) ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার শরামাতপুর এলাকার আব্দুল মুন্নাকের ছেলে। তিনি বরপা এলাকার শফিকুল ইসলাম আপেল নামের এক ব্যক্তির মেসার্স ভূঁইয়া এগ্রো এন্ড ডেইরি ফার্মে রাখালের কাজ করে আসছিলেন। খামারের ভেতরেই বসবাস করতে কাঞ্চন। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক সবুজ মিয়া জানান, গত রবিবার সকালে তারাব পৌরসভার বরপা এলাকায় গলা কাটা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
এদিকে, মেসার্স ভূইয়া এগ্রো এন্ড ডেইরি ফার্মের মালিক শফিকুল ইসলাম আপেল জীবনের নিরাপত্তা চেয়ে গত ২৫ জানুয়ারী রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন