বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ’লীগ নেতাকর্মীরা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ববিরোধী ষড়যন্ত্র জীবন দিয়ে রুখবে- নানক এমপি

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের জীবন দিয়ে হলেও রুখবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশকে আরও সামনের দিকে নিতে হবে। তিনি গতকাল লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পরিষদ, শিক্ষক, কর্মচারী ও অভিভাবক আয়োজিত এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন।
প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ সভাপতি হাবিবুর রহমান মিজানের সভাপতিত্ব এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন প্রখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও কলেজের অধ্যক্ষ মো. আকমল হোসেন।
নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রণীত গণমুখী শিক্ষানীতি নতুন প্রজন্মকে আদর্শ আর জ্ঞানের শুদ্ধ আলোকে আলোকিত করছে। এ আলোকিত মানুষেরাই আগামী দিনে বিশ্ব দরবারের বাংলাদেশকে উচ্চ আসনে অধিষ্ঠিত করতে সহায়ক শক্তি হবে। তিনি বলেন, বিগত চারদলীয় জোট সরকারের সময় মোহাম্মদপুর ও আদবর থানা এলাকা ছিল সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও অনুন্নত জনপদ। বর্তমান সরকারের সময়ে এ এলাকায় এশিয়ার সর্ববৃহৎ রায়েরবাজার কবরস্থান নির্মাণ, আধুনিক যোগাযোগ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, বিভিন্ন ডিজিটালাইজ্ড শিক্ষা প্রতিষ্ঠান, বিজ্ঞান ও একাডেমিক ভবন নির্মাণসহ চলমান উন্নয়ন কর্মকা- দৃশ্যমান। তিনি লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গৌরবময় ঐতিহ্যের কথা তুলে ধরে প্রতিষ্ঠানটিকে সরকারিকরণের অশ্বাস দেন।
জাহাঙ্গীর কবির নানক এমপি কলেজটির বিশেষ উন্নয়নসাধন ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক পুননির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সম্মান সূচক ক্রেস্ট, মানপত্র ও ফুলেল শুভেচ্ছাও জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন