মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

সিলেটে সিএনজি অটোরিকশা ধর্মঘটে ভোগান্তি

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটে অনির্দিষ্টকালের সিএনজি অটোরিকশা ধর্মঘটে ভোগান্তির শিকার হয়েছেন সাধারণ মানুষ। পুলিশি হয়রানি বন্ধের দাবিতে ডাকা ধর্মঘটে বন্ধ রয়েছে হালকা এ যানবাহনের চাকা। ফলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে শিক্ষার্থীসহ সাধারণ লোকজনকে।
কাগজপত্র সমস্যা, অবৈধ পার্কিংসহ বিভিন্ন কারণ দেখিয়ে ট্রাফিক পুলিশের মামলা ও জরিমানা আদায়ের প্রতিবাদ ও এসব বিষয়ে সঠিক পদক্ষেপ গ্রহণের দাবিতে গত শনিবার বিকেলে ধর্মঘটের ডাক দেয় সিলেট জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন। ঘোষণা অনুযায়ী রোববার সকাল ৬টা থেকে ধর্মঘট শুরু হয়। দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ারও ঘোষণা দেয় শ্রমিকরা। অনির্দিষ্টকালের জন্য ডাকা এ ধর্মঘটে ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। কর্মজীবী লোকজন যেমন নিজেদের কর্মক্ষেত্রে যথাসময়ে পৌঁছাতে পারেননি তেমনি ধর্মঘটের কারণে শিক্ষার্থীরা যাতায়াতে চরম সমস্যায় পড়ে। বিশেষ করে এসএসসি পরীক্ষার্থী ও তাদের স্বজনরা যানবাহন সংকটে দুর্ভোগের শিকার হন।
নগরীর বিভিন্ন পয়েন্ট তথা স্ট্যান্ডে গিয়ে দেখা যায় অসংখ্য মানুষ যানবাহনের জন্য অপেক্ষায় করছেন। অনেকে আবার ধর্মঘটের ব্যাপারে স্ট্যান্ডে আসার আগে কিছুই জানেননি। নগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন রশীদ পয়েন্টে যানবাহনের অপেক্ষায় থাকা জামাল উদ্দিন বলেন, বিদেশ থেকে তার এক আত্মীয় আজ দেশে আসছেন। তাই তিনি বিমানবন্দর যাওয়ার উদ্দেশে বাড়ি (শিববাড়ি এলাকায়) থেকে রওয়ানা হন। কিন্তু সিএনজি অটোরিকশা ধর্মঘটের কারণে তাকে দুর্ভোগে পড়তে হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন