শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হোমনায় ‘বন্দুকযুদ্ধে’ আহত ডাকাতের মৃত্যু

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার হোমনা উপজেলায় ডাকাতের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ আহত ডালিম নামে এক ডাকাত সদস্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ রোববার ভোরে ডালিমের মৃত্যু হয়।

দুপুরে কুমিল্লার পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান এসপি মো. শাহ আবিদ হোসাইন।

তিনি জানান, লাশের ময়নাতদন্তের পর কুমিল্লায় আনা হবে। তবে কে বা কারা ডাকাত ডালিমকে ঢামেকে নিয়ে গেছে তারা জানেন না বলে দাবি করেন।

এদিকে, ডাকাত ও পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় ২০ জনকে আসামি করে হোমনা থানায় তিনটি মামলা হয়েছে।সকালে পুলিশ বাদী হয়ে এ মামলা করে।
এসপি শাহ আবিদ হোসাইন জানান, ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার এবং পুলিশের কাজে বাধা দেয়া ও হামলার ঘটনায় মামলাগুলো করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় হোমনার কালীগঞ্জ এলাকার মেঘনা নদীর একটি চরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই ডাকাত মেঘনা উপজেলার চন্দনপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. রবিউল (২৮) এবং একই এলাকার বাদশা মিয়ার ছেলে মো. জুয়েলকে (২৮) আটক করে পুলিশ।

পরে স্পিডে বোটে করে ফেরার পথে অন্য একটি বোট থেকে একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় বন্দুকযুদ্ধে ৪ পুলিশ সদস্য গুরুতর আহত ও আটক দুই ডাকাত আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন