শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচির ৮ বস্তা চাউল পাচারের সময় ডিলার আটক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৪:২৫ পিএম

রাজবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচির ৮ বস্তা চাউল পাচারের সময় ডিলার সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীনকে আটক করে স্থানীয় জনতা। পরে চাউলসহ ডিলারকে পুলিশ ও খাদ্য কর্মকর্তার নিকট সোপর্দ করে। জয়নাল রতনদিয়া ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার।
বৃহস্পতিবার দুপুরে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ঠাকুরপাড়া (হরিণবাড়ীয়া) বাজারে এ ঘটনা ঘটে।
জানাগেছে, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার জয়নাল আবেদীন ঠাকুরপাড়া (হরিণবাড়ীয়া) বাজারে থাকা তার গুদাম থেকে ৮ বস্তা (৪০০ কেজি) চাউল আনোয়ার হোসেনের ঘোড়ার গাড়ীতে করে পাচারের চেষ্টাকালে কালিকাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার বিল্লাল হোসেন, ৯নং ওয়ার্ডের মেম্বার মনোয়ার হোসেন ও রতনদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনসহ স্থানীয় লোকজন আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবগত করলে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম, কালুখালী থানার এস,আই রুপম কুমার সরকার সঙ্গীয় ফোর্সসহ ডিলারকে আটক করে। এসময় স্থানীয় লোকজন ঘোড়ার গাড়ী চালক কোন অপরাধ না করায় তাকে আটক না করার অনুরোধ জানিয়ে রেখে দেন।
ছকিনা, মমতাজ,আব্দুল কাদের, সাইফুল শেখ বলেন, আমাদের নামে কার্ড থাকলেও নানা অজুহাতে দীর্ঘদিন ধরে চাউল দেয় না। কখনো বলে কার্ড হারিয়ে গেছে, আবার বলে তোমার নাম কেটে দিয়েছে। এভাবেই গরীবের চাল আতœসাৎ করে কালোবাজারে বিক্রি করে আসছিল। আমরা সুষ্টু বিচার দাবী করছি।
এদিকে খাদ্য কর্মকর্তা ও পুলিশের সামনেই স্থানীয় বিভিন্ন শ্লোগান ও সাবেক ইউপি সদস্য ডিলার জয়নাল আবেদীনের বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। তারা দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম বলেন, ডিলার জয়নাল আবেদীনকে ৪০০ কেজি (৮বস্তা) চাউল সহ আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন