শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

বার্মিংহাম লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের উদ্যোগে ইফতার মাহফিল

ফান্ডরাইজিংয়ে কাজে হাসানা পরিশোধ ও মসজিদের অসম্পন্ন কাজ সম্পন্ন করতে সহযোগিতা কামনা

বার্মিংহাম থেকে, সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৬:৫২ পিএম

ইউকে মিডল্যান্ডস বার্মিংহাম লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের উদ্যোগে গত ১১ এপ্রিল সোমবার বিকেলে সান্ডওয়েল গ্রান্ড মসজিদে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে মিডল্যান্ডস ছাড়াও যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে কমপ্লেক্সের শুভাকাংঙ্খী, লাইফ মেম্বার, ফাউন্ডার মেম্বার এবং কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাহফিলে কমপ্লেক্সের সার্বিক দিক তুলে ধরে এবং মাহে রামাদ্বানের তাৎপর্য বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কমপ্লেক্সের চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসান।

তিনি বলেন, সকলের উদার দান ও সহায়তায় বোর্ডিং মাদরাসা কাজ খুবই সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। বর্তমানে মানুষের কর্জে হাসানা পরিশোধ অত্যান্ত জরুরি বলে তিনি জানান। পাশাপাশি মাসজিদের অসম্পন্ন কাজ সম্পন্ন করতে অনেক আর্থিক সহায়তার প্রয়োজন। ইসলামের এই বাগান ও আল্লাহর ঘর নির্মাণে মুক্ত হস্তে দান করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

কমপ্লেক্সের প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি মাওলানা মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দীর সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমপ্লেক্সের ফাউন্ডার মেম্বার মাওলানা রুকনুদ্দীন আহমদ, কমপ্লেক্সেও সেক্রেটারি মোঃ মিসবাউর রহমান, মাস্টার আব্দুল মুহিত, হাফিজ আলী হোসেন বাবুল, মাওলানা মাহবুব কামাল, মাওলানা গুলজার আহমদ, মোহাম্মদ এমদাদ হোসেন, হাজী হাসন আলী হেলাল, হাজী সাহাব উদ্দিন, মোঃ রফিকুল হক, ময়নুল হোসেন, রাসেল আহমদ, মাওলানা আব্দুল মুনিম, হাজী সানুর মিয়া, মাস্টার আব্দুল বাসির, মোহাম্মদ জাহেদুল ইসলাম, মাওলানা আব্দুল গাফফার, মোহাম্মদ রফিকুল হক, হাফিজ হোসাইন আহমদ ও আব্দুল হালিম প্রমুখ।

মাহফিল শেষে মিলাদ শরিফে, বিশেষ মুনাজাতে মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন