বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উলিপুরে ট্রাকের ধাক্কায় একজন নিহত

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১০:১০ পিএম

কুড়িগ্রামের উলিপুরে বালুভর্তি ট্রাকের ধাক্কায় অটোরিক্সায় থাকা একই পরিবারের একজন নিহত ও পাঁচজন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, রোববার (১৭ এপ্রিল) দুপুরে উলিপুর-কুড়িগ্রাম সড়কের কৈই পাড়া নামক এলাকায়। এ ঘটনায় ট্রাক চালক বাবু (৩৬) কে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, রোববার দুপুর আড়াইটার দিকে একটি অটোরিক্সাতে (ইজিবাইক) যোগে একই পরিবারের ছয়জন চিলমারী যাওয়ার পথে উলিপুর পৌরশহরের বাস্টস্ট্যান্ড সংলগ্ন কৈই পাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক ওই অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়েমুচরে যায় ও যাত্রীরা গুরুত্বর আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে মূমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সার যাত্রী তাজুল ইসলামকে (৩৫) মৃত ঘোষনা করেন। এছাড়া অটোরিক্সাতে থাকা চালকসহ পাঁচজন গুরুত্বর আহত হন।

আহতরা হলেন, চিলমারী উপজেলার জোড়গাছ ইউনিয়নের তোফা শেখের পুত্র আব্দুল ওহাব (৬৮), রৌমারী উপজেলার কত্তিমারী যাদুর চর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ওবায়দুল ইসলাম (৪২), তার মেয়ে মিথিলা ফারজানা তাসনিম (২০)। পরে চিকিৎসক আহতদের মধ্যে চিলমারী উপজেলার অষ্টমির চর এলাকার বাহাদুরের ছেলে আনোয়ার ইসলাম (৪২) ও উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিযান এলাকার আইনুদ্দিনের ছেলে বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল (৮০) এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার অষ্টমির চর এলাকার জাফর হোসেনের পুত্র। তিনি আহত আব্দুল ওহাবের জামাতা। অপর আহত জামাতা ওবায়দুল ইসলাম, নাতনি তাসনিমা, ভাগিনা আনোয়ার ও আত্বিয় আব্দুল জলিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার বলেন, সড়ক দূর্ঘটনায় আহত তাজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়। ওই ঘটনায় আশংকাজনক অবস্থায় দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর তিনজন উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ট্রাকচালককে আটক করে ট্রাকটি হেফাজতে নেয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন