মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যাত্রাবাড়ীতে টিনশেড বাড়ির বেড়া কেটে গণধর্ষণ

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকার একটি টিনশেড বাড়ির বেড়া কেটে এক কিশোরীকে গণধর্ষণ করেছে লম্পটরা। এ ঘটনায় আলমগীর নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার শিকার কিশোরীকে ঢাকা মেডিক্রাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী কিশোরী জানায়, সে কুতুবখালীর একটি টিনশেড বাসায় একা বসবাস করে। শুক্রবার রাত ২টার দিকে প্রতিবেশী আলী নামে এক যুবক তার দরজায় নক করে। তিনি ভেতর থেকে সাড়া দিলে আলী তাকে দরজা খুলতে বলে। ওই কিশোরী দরজা খুলে না দিলে আলীসহ চারজন ঘরের টিনের বেড়া কেটে তার বাসায় প্রবেশ করে। পরে জোর করে তাকে ধর্ষণ করে।
পরদিন শনিবার সকালে ওই কিশোরী ঘটনাটি তার এক আত্মীয়াকে জানায়। তার পরামর্শে পরে যাত্রাবাড়ী থানায় একটি মামলা (নং-৩০) দায়ের করা হয়।
গতকাল সন্ধ্যায় এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার এসআই আকরাম বলেন, ওই কিশোরীর প্রতিবেশী ভাড়াটিয়া আলমগীর এ ঘটনায় সহযোগিতা করেছে। আসামিরা আলমগীরের পূর্বপরিচিত। এ ঘটনার মূল আসামি আলী। তাকেসহ বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন