শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় ছোট ভাইকে সাঁতার শেখাতে গিয়ে দুই ভাইবোনের মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৯:২২ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ছোট ভাইকে সাঁতার শিখাতে গিয়ে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের চর গওহরডাঙ্গা গ্রামে।

মৃত দুই শিশু জিম (১১) ও আলিফ (৭) চিতলমারী উপজেলার কালিগঞ্জ গ্রামের মিলন মৃধার মেয়ে ও ছেলে। জিম টুঙ্গিপাড়া উপজেলার চর গওহরডাঙ্গা গ্রামে তার মামা শফিকুল বিশ্বাসের বাড়িতে থেকে লেখাপড়া করত। ছোট ভাই আলিফ গতকাল সোমবার মামা বাড়িতে তার বোনের বেড়াতে আসে।

জিম ও আলিফের মামা শফিকুল বিশ্বাস জানান, তাঁর বোনের মেয়ে জিম তাদের বাড়িতে থেকে লেখাপড়া করত। এ ছাড়া ভাগ্নে আলিফ গতকাল গওহরডাঙ্গা বেড়াতে আসে। আজ মঙ্গলবার দুপুরে জিম তার ছোট ভাই আলিফকে সাঁতার শেখাতে বাড়ির পার্শ্ববর্তী মাছের ঘেরে নিয়ে গেলে আলিফ পানিতে ডুবে যায়। জিম তার ছোট ভাই আলিফ কে বাঁচাতে গিয়ে সে নিজেও পানিতে ডুবে যায়। এসময় ঘেরের পাড়ে দাড়িয়ে থাকা শফিকুলের ছোট মেয়ে জিম ও আলিফকে পানিতে ডুবে যেতে দেখে বাড়িতে এসে খবর দেয়। খবর শুনে বাড়ির লোকজন গিয়ে তাদের পানি থেকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর তাদের মৃত ঘোষণা করেন।

মৃত দুই শিশুকে পার্শবর্তী চিতলমারী উপজেলার কালিগঞ্জে তাদের গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হবে বলে জানান তাদের মামা শফিকুল ইসলাম।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, দুই ভাইবোনের মৃত্যুর বিষয়ে থানাকে তাদের পরিবারের কেউ অবগত করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন