শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর বিএনপি’র নির্বাচন ১৪ মে

১৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

দিনাজপুর জেলা বিএনপি’র নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭ পদে ১৬ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ১৪ মে ২০২২ তারিখ জেলা বিএনপির কাউন্সিল (নির্বাচন) অনুষ্ঠিত হবে।

গত শনিবার দুুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত জেলা বিএনপির নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের দিন ধার্য ছিল। যে ৭ পদে নির্বাচন অনুষ্ঠিত হবে সে পদগুলো হলো একজন সভাপতি, একজন সিনিয়র সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ সাংগঠনিক সম্পাদক। সভাপতি পদে ৪ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন-অ্যাড. মো. আব্দুল হালিম, এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, আলহাজ¦ মো. সাদিক রিয়াজ চৌধুরী পিনাক ও মো. হাফিজুর রহমান সরকার।
সিনিয়র সহ-সভাপতি দুইজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- মো. খালেকুজ্জামান বাবু ও মো. মোকাররম হোসেন। সাধারণ সম্পাদক পদে দুইজন জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন-মো. আখতারুজ্জমান জুয়েল ও বখতিয়ার আহমেদ কচি। যুগ্ম সম্পাদক পদে ৩ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- মোঃ শাহিন খান, মোস্তফা কামাল মিলন ও মুরাদ আহমেদ। এবং সাংগঠনিক সম্পাদক পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- মো. আমিনুল ইসলাম মুন্না, আনিসুর রহমান বাদশা, মো. জাহাঙ্গীর আলম, মো. সোহেল নিশাত ও একমাত্র মহিলা প্রার্থী হাসনা হেনা হিরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন