বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মওলানা ভাসানীর আদর্শ বাস্তবায়নের বিকল্প নেই ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কৃষক-শ্রমিক মেহনতী মানুষের কণ্ঠস্বর মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ইসলামিক পার্টি আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ দেশকে বর্তমান সঙ্কট থেকে উত্তরণের প্রয়োজনে মওলানা ভাসানীর আদর্শ বাস্তবায়নের বিকল্প নেই বলে অভিমত ব্যক্ত করেন। মজলুম জননেতা শুধু স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের স্বপ্নই দেখেননি, তিনি বাংলাদেশকে প্রকৃত অর্থেই সার্বভৌম বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা ও কৃষক-শ্রমিক মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সংগ্রাম করে গেছেন। ১৯৭৬ সালের ১৬ মে ফারাক্কা লংমার্চ করার মধ্য দিয়ে মওলানা ভাসানী জাতিকে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার পথ দেখিয়ে গেছেন। 

গতকাল তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান এম এ রশীদ প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এ কথা বলেন।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল ডেমোক্র্যাটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান আলমগীর মজুমদার, বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান এ আর এম জাফরুল্লাহ চৌধুরী, ন্যাশনাল কংগ্রেসের চেয়ারম্যান কাজী ছাব্বির, ন্যাশনাল লেবার পার্টি-এনএলপির চেয়ারম্যান আব্দুল্লাহ্ জিয়া, গণতান্ত্রিক ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক রফিকুল ইসলাম আসাদ, বাংলাদেশ ইসলামিক পার্টির ভাইস চেয়ারম্যান মিসেস সুফিয়া রশীদ ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট আব্দুল বাতেন, এনডিপির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কাজী আমান উল্লাহ্ মাহফুজ, ন্যাশনাল ওয়ার্কার্স ফেডারেশনের সম্পাদকম-লির সদস্য প্লাবন চৌধুরী ও বিজিএর যুগ্ম-মহাসচিব আব্দুর রাজ্জাক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন