রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে নববধূর রহস্যজনক মৃত্যু, আটক-২

স্বজনদের দাবি হত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১:১৬ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে নব বধূর মৃত্যু আটক দুই।স্বজনদের দাবি হত্যা। নিহত নববধূ উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেপসাবুনিয়া গ্রামের মিলন মোল্লার কন্যা। সে একই গ্রামের মাস্টার মো. ফারুক হাওলাদার পুত্র হৃদয় হাওলাদারের স্ত্রী।

নিহত নববধুর মামা মো. মনির হোসেন ফরাজী জানান, সুমির পিতার সাথে মা’য়ের সম্পর্ক না থাকায় সুমির মা জীবীকার সন্ধানে সৌদি আরব থাকেন। আর সুমি আমাদের বাড়িতে থেকে পড়াশুনা করতো। গত এক বছর আগে সুমির সাথে প্রেমের সম্পর্ক করে ওই হৃদয়ের সাথে বিয়ে হয়। গত ৪-৫ দিন আগে সুমির স্বামী হৃদয় হাওলাদার সুমিকে তার মায়ের কাছ থেকে একটি মোটর সাইকেল এনে দিতে বলে। এমন প্রস্তাব সুমি প্রত্যাখ্যান করে। এ নিয়ে মঙ্গলবার বিকালে সুমির স্বামী হৃদয় সুমিকে মারধর করে। এতে সুমি নিহত হয়। পরে এই হত্যাকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে ঘরে থাকা চালের পোকা নিধনের ঔষধ মুখে দেয়া হয়। খবর পেয়ে এ অবস্থায় তাকে উদ্ধার করে রাতে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে তার মৃত্যুর কারন হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় ২জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন