রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দেখতে দেখতে ১৩ বছর, বিএনপির আন্দোলন কোন বছর : প্রশ্ন ওবায়দুল কাদেরের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ১২:৪০ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গত ১৩ বছর ধরে প্রতি বছর বিএনপি ঘোষণা দিয়েছে ‘ঈদের পরে আন্দোলন’। দেখতে দেখতে ১৩ বছর, বিএনপির আন্দোলন কোন বছর? শুক্রবার (২৯ এপ্রিল) গাবতলী বাস টার্মিনালে ঈদযাত্রার সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন মন্ত্রী। এসময় বিএনপির আন্দোলনের প্রস্তুতি প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিন একই কথা বলে। পথ হারানো পথিক, দিশেহারা পথিকের যেমন হয়, বিএনপিরও তাই হয়েছে। এরা আসলে কী চায়? যে ঐক্যের লেজে-গোবরে অবস্থা সে ঐক্য জাতীয় ঐক্যের দাবি করে কীভাবে? তাদের নেতা কই? কে তাদের আন্দোলন করে? ঈদযাত্রার সার্বিক পরিস্থিতি বিষয়ে এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদযাত্রায় অতীতের যে কোন সময়ের সময়ের চেয়ে আমাদের রাস্তার অবস্থা ভালো আছে।

তিনি বলেন, উত্তরবঙ্গগামী বাসগুলোর জন্য গাজীপুরের অংশ থেকে যে ধরনের সমস্যা হতো, এবার আর তা না হওয়ার কথা, কারণ আমরা ৩টি ফ্লাইওভার খুলে দিয়েছি। ফলে এ বছর যাত্রীদের আগের মতো দুর্ভোগ হবে না বলে আশা করা যায়। গাবতলী বাস টার্মিনাল পরিদর্শনকালে বাস মালিক সমিতি ও সড়ক পরিবহনের সংশ্লিষ্ট নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dr. Miah Muhammad Adel ২৯ এপ্রিল, ২০২২, ৪:৩০ পিএম says : 0
ইনকিলাব কি এই উন্মাদের ছাড়া আর খবর দিতে পারে না?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps