শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের ৯০ শতাংশ মানুষ শেখ হাসিনার পক্ষে কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, উন্নয়ন, অগ্রগতি ও মানুষের ভাগ্য পরিবর্তনের কারণে দেশের ৮০ থেকে ৯০ শতাংশ মানুষ শেখ হাসিনার পক্ষে রয়েছে। আওয়ামী লীগ এবারও সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ী হবে। গতকাল দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, এই দলের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামের হুমকি দিয়ে কোনো লাভ হবে না। আন্দোলনের নামে কোনো নাশকতা হলে কঠোর হস্তে দমন করা হবে। তত্ত্বাবধায়ক সরকার কোনো সাংবিধানিক ব্যবস্থা নয়, এটা গণতান্ত্রিক পদ্ধতিরও অংশ নয়। এটা আনতে হয়েছিল শুধুমাত্র বিএনপির মতো অগণতান্ত্রিক দল ক্ষমতা হস্তান্তরে অনীহা প্রকাশের কারণে। তবে এর রূপরেখায় উল্লেখ ছিল পরপর তিনবার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। সেটা হয়েছে। তাই চুক্তি অনুযায়ী তত্ত্বাবধায়ক সরকার বাতিল হয়েছে। উচ্চ আদালতও এই সরকার ব্যবস্থাকে অবৈধ বলেছে। এটা নিয়ে কথা বলা যুক্তিযুক্ত নয়।
ঈদসামগ্রী বিতরণের সময় জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো. খায়রুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুই শতাধিক নিম্নআয়ের মানুষকে ঈদসামগ্রী দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন