বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

বার্মিংহামে তারাবির নামাজে মুসল্লিদের ঢল

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১১:৪২ পিএম

২৯ রামাদান ইউরোপের অন্যতম বৃহৎ ইসলামী প্রতিষ্ঠান, বার্মিংহামের সিরাজাম মুনীরা জামে মসজিদ ও ইসলামিক এডুকেশন সেন্টারে পবিত্র তারাবীর নামাজে (২০ রাকাত) ইমামতি করেন বর্তমান বিশ্বের অন্যতম ইসলামিক স্কলার শায়েখ মোহাম্মদ জিব্রিল। বিশ্বের বিভিন্ন দেশের ধর্মপ্রাণ মুসল্লীগণ নামাজে অংশগ্রহণ করেন। নামাজ শেষে সিরিয়ার মজলুম মুসমানদের জন্য সিরাজাম মুনীরা জামে মসজিদ ও ইসলামিক এডুকেশন সেন্টারের পক্ষ থেকে ১৫ হাজার পাউন্ড ফান্ডরাইজিং করা হয়।

সিরাজাম মুনীরা জামে মসজিদ ও ইসলামিক এডুকেশন সেন্টার বার্মিংহামের সম্মানিত খতিব সায়্যিদ শেখ ফাদী যোবা ইবনে আলীর আমন্ত্রনে আগত শেখ মোহাম্মদ জিব্রিল দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টসহ দুনিয়া জুড়ে বিস্তৃত শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রাহমাতুল্লাহি আলাইহি প্রতিষ্ঠিত বিভিন্ন খিদমাতের খোঁজ খবর নেন এবং খিদমাতগুলোর মকবুলিয়াতের জন্য দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন সায়্যিদ শেখ ফাদী যোবা ইবনে আলী, আলহাজ্ব মোহাম্মদ মাহবুবুর রহমান চৌধুরী, আলহাজ্ব কাজী মোহাম্মদ নানু মিয়া, মোহাম্মদ জসিম উদ্দিন, আলহাজ্ব হাফিজ সাব্বির আহমদসহ সিরাজাম মুনীরা জামে মসজিদ ও ইসলামিক এডুকেশন সেন্টারের অন্যান্য আরও অনেক পৃষ্ঠপোষক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন