মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় বিএনপি নেতাকে বাড়ির সামনে কোপালো সন্ত্রাসীরা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১১:১৮ পিএম

খুলনার খালিশপুর থানা বিএনপির সাবেক সভাপতি এ্যাড. ফজলে হালিম লিটনকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আজ রবিবার (০৮ মে) রাতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার পরে প্রথমে খালিশপুর ক্লিনিকে ভর্তি করে; সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফজলে হা‌লিম লিটনের স্ত্রী আসমা হা‌লিম বলেন, মা‌গ‌রিবের নামা‌জের পর অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি গে‌টের সামনে এসে লিটনকে ডাকতে থা‌কে। গেট খু‌লে বাই‌রে বের হওয়া মাত্র লিট‌নের ওপর আক্রমণ করে‌ ওই দুর্বৃত্তরা। একজ‌নের হা‌তে চাপা‌তি ও অপরজ‌নের হা‌তে ছু‌রি ছিল। তাদের আঘা‌তে তি‌নি গে‌টের ভেত‌রে প্রবে‌শের চেষ্টা ক‌রে। তার সা‌থেও ওই দুর্বৃত্তরা বা‌ড়ির ভেত‌রে প্রবে‌শের চেষ্টা ক‌রে ব্যর্থ হয়। একপর্যা‌য়ে এলাকাবা‌সি এগিয়ে এলে তারা পা‌লি‌য়ে যায়।

তি‌নি আরও ব‌লেন, লিটন‌কে হত্যার জন্য এ হামলা করা হ‌য়ে‌ছে। ধারা‌লো অ‌স্ত্রের আঘাতে লিট‌নের বাম হা‌তের এক‌টি আঙ্গুল ক্ষ‌তিগ্রস্থ হয়। তার পে‌টেও আঘাত করা হয় কিন্তু সেটা তেমন গুরুতর নয়। তি‌নি আরও ব‌লেন, হামলাকারী কারা তা পা‌শের বা‌ড়ির ভি‌ডিও ফু‌টেজ সংগ্রহ কর‌লে দেখা যা‌বে। তি‌নি হামলাকারী‌দের অ‌বিল‌ম্বে গ্রেপ্তারসহ বিচা‌রের দা‌বি জানান।
এ ব্যাপারে খা‌লিশপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খান ব‌লেন, সন্ধ্যায় দু’জন যুবক ফজলে হা‌লিম লিট‌নের বাসায় যায়। মামলার ব্যাপারে কথা আ‌ছে বলে তা‌কে গেট খুলতে ব‌লে। গেট খোলা মাত্রই তার ওপর আক্রমণ চালায় ওই দুর্বৃত্তরা। তবে ভি‌ডিও ফুটেজ সংগ্রহ ক‌রে তাদের চি‌হ্নিতকর‌ণের চেষ্টা চল‌ছে ব‌লে তি‌নি জানিয়েছেন। হামলাকারী যেই হোক তা‌কে আটক করা হ‌বে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন নগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps