শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় বসত ঘরে বিজিবি সদস্য খুন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের তারাকান্দায় প্রতিবেশী যুবকের চাইনিজ কুড়ালের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্যের। এই ঘটনায় প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রোববার সন্ধ্যার দিকে উপজেলার ঢাকুয়া ইউনিয়নের ঢাকুয়া গ্রামে এই ঘটনাটি ঘটে ।

এই বিষয়ে তারাকান্দা থানা পুলিশের এসআই সাইদুর রহমান জানান, ঢাকুয়া গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আদিবাসী মনোরঞ্জন সাংমা ওরফে মন্টুকে একেই গ্রামের প্রতিবেশী আশুতোষ স্কু এর পুত্র শিমুল চাম্বুগং তার বসত ঘরে চাইনিজ কুড়াল দিয়ে বুকে কোপ মারে এবং কুড়ালের হাতল দিয়ে মাথায় ও কপালে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, নিহত বিজিবি সদস্য মনোরঞ্জন সাংমা ২০১৫ সালে চাকুরি থেকে অবসর গ্রহণের পর থেকেই নিজ বাড়িতে কবিরাজী পেশা নিয়োজিত ছিলেন। যখন তিনি হত্যাকাণ্ডের শিকার হন তখনও তিনি নিজ ঘরে আগত রোগীদের কবিরাজী চিকিৎসা দিতে ব্যস্ত ছিলেন।

এ বিষয়ে মামলার বাদী নিহতের ছেলে সুজল সাংমা জানান, বিভিন্ন কারণে প্রতিবেশী আশুতোষ স্কু এর পরিবারের সাথে আমাদের মনোমালিন্য রয়েছে। এক সময় গাছ নিয়ে প্রায় ১৫ বছর পূর্বে একটি মামলার কথাও জানান তিনি। এই মামলার ঘটনার জেরেই এমন ঘটনা ঘটিয়েছে শিমুল চাম্বুগং এমনটাই ধারনা তার। এ সময় শিমুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানায়, খবর পাওয়া পর ঘটনাস্থলে পৌঁছে আসামিকে গ্রেফতার করেছি। নিহতের লাশ থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে নিহতের ছেলে বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আসামিকে যথারীতি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন