শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়পুরে অপহরণ করে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৪:০৫ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় রেখে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এঘটনায় মোঃ রাব্বি ও মোঃ হৃদয় নামের দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। আজ মঙ্গলবার (১০ মে) দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক খন্দকার শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সোমবার (৯ মে) দিবাগত রাত ৩টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার শমসেরাবাদ এলাকার হাসপাতাল রোডের একটি ভাড়া বাসা থেকে ঐ ছাত্রীকে উদ্ধার এবং দুই যুবককে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত মোঃ রাব্বি রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের কামাল হোসেনের ছেলে। তার সহযোগী মোঃ হৃদয় সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, গত ৮ মে সন্ধ্যায় স্কুল ছাত্রী রায়পুর উপজেলার পূর্ব চরপাতা গ্রামে খালার বাড়ির পেছনে টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় পূর্ব পরিকল্পিতভাবে মোঃ রাব্বি তাকে বিয়ের প্রলভোন দেখিয়ে অপহরণ করে। এতে মোঃ রাব্বিকে হৃদয় সহযোগিতা করেন। পরে ঐ স্কুল ছাত্রীকে লক্ষ্মীপুর পৌরসভার হাসপাতাল রোড এলাকার ভাড়া বাসায় (প্রান্ত নিবাসের নিচতলা) এনে রাখে। সবার কাছে রাব্বি তাকে তার স্ত্রী পরিচয় দেয়। ২দিন বাসায় আটকে রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করে মোঃ রাব্বি। সোমবার (৯ মে) সন্ধ্যা ৭টার দিকে স্কুল ছাত্রীর মামা র‌্যাব-১১ এর নোয়াখালী কার্যালয়ে অভিযোগ দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তা ও র‌্যাব সদস্যদের আন্তরিকতায় অভিযোগ পাওয়ার ৮ ঘন্টার মধ্যে স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামীদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক খন্দকার মোঃ শামীম হোসেন বলেন, স্কুল ছাত্রীর মামা গ্রেফতারকৃত ২জনের বিরুদ্ধে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন