শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে তিন খাদ্য পরিদর্শকসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সরকারি ন্যায্যমূল্যের চাল বিক্রি কর্মসূচিতে অবৈধ লেনদেনের অভিযোগে চট্টগ্রামে সাময়িক বরখাস্ত তিন খাদ্য পরিদর্শকসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল (বুধবার) জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারি পরিচালক অজয় কুমার সাহা বাদি হয়ে নগরীর সদরঘাট থানায় মামলাটি দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন, খাদ্য পরিদর্শক শুভজিৎ দে, শাহনেওয়াজ ও শাহাবুদ্দিন এবং ডিলার সৈয়দ মো. মারুফ ও জাহাঙ্গীর আলম। দুদক কর্মকর্তারা জানান, অবৈধ লেনদেনের ভিডিও ফুটেজের ভিত্তিতে পাঁচজনের বিরুদ্ধে দ-বিধির ১৬১ ও ১৬৫ এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।
সরকারি ন্যায্যমূল্যের চাল বিক্রি কর্মসূচিতে অনিয়মের অভিযোগে গত ৩ নভেম্বর পাঁচজনকে আটক করা হয়। পরদিন তাদের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ আসে।
এর আগে ডিলারের সঙ্গে কারসাজি করে চাল আত্মসাতের অভিযোগে গত ১ নভেম্বর তিন খাদ্য পরিদর্শককে সাময়িক বরখাস্ত এবং তিন ডিলারের লাইসেন্স বাতিল করে খাদ্য অধিদপ্তর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন