বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরম পূরণের অন্যায় আবদার না রাখায় হাটহাজারীতে কলেজ অধ্যক্ষ লাঞ্ছিত

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : হাটহাজারী গালস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহম্মদ নির্বাচনী (এসএসসি) পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীর ফরম পূরণের অন্যায় আবদার না রাখায় উক্ত শিক্ষককে প্রহৃত ও লাঞ্ছিত করেছে কাজী মো. শাওন মাহমুদ নামের তার সহযোগীরা। এ ঘটনায় অধ্যক্ষ বাদি হয়ে ২ জনকে সুনিদিষ্ট ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে বিবাধী করে মডেল থানায় একটি অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে ।
গতকাল বুধবার দুপুর দেড়টায় উপজেলা সম্মুখস্থ চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের পার্শ্বে একটি কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় অভিযুক্ত শাওনের সহযোগী হিসেবে ঘটনাস্থলে ছিল হাটহাজারী পৌরসভার পশ্চিম দেওয়ান নগর এলাকার জামাল উদ্দিনের পুত্র মো. ইশতিহাক ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জন বলে অভিযোগ করে কলেজের অধ্যক্ষ আলী আহম্মদ।
এ ব্যাপারে অধ্যক্ষ এ প্রতিবেদককে আরো জানান, গত ১৪ নভেম্বর দুপুরে শাওন তার সহযোগীদের নিয়ে আমার অফিসে প্রবেশ করে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য এক শিক্ষার্থীর ফরম পূরণের জন্য চাপ সৃষ্টি করে। এ সময় আমি অপারগতা প্রকাশ করলে তখন তারা আমাকে গাল-মন্দ করে এবং দেখে নেওয়ার হুমকি প্রদান করে। এর মধ্যে গতকাল বুধবার দুপুর দেড়টায় আমি কলেজ থেকে বাসযোগে গ্রামের বাড়িতে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে গাড়ির গতি রোধ করে কাজী মো. শাওন মাহমুদ ও তার সহযোগীরা আমাকে জোর পূর্বক নামিয়ে কিল-ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এক পর্যায়ে শাওন আমার প্যান্টে রক্ষিত ১ লক্ষ ৫৫ হাজার নগদ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। অধ্যক্ষ আলী আহম্মদ জানান সে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার আফছানা বিলকিস গণমাধ্যমকে জানান, এটি একটি ন্যাকারজনক ঘটনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন