বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় দু’দিনে ২ অজ্ঞাত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় খাল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় অজ্ঞাত এক যুবতীর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১০টার দিকে খুলনা-বাগেরহাট মহাসড়কের (রূপসা সেতু রোড) জব্বার সড়কের পার্শ্ববর্তী খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

অপরদিকে, গত মঙ্গলবার দুপুরে খুলনা মহানগরীর ৭৮নং খানজাহান আলী রোডের টুটপাড়া কবরখানা মোড়ে নির্মাণাধীন ভবনে গলায় রশিসহ ঝুলন্ত অবস্থায় আনুমানিক (২২/২৩) বছর বয়সের অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছিল পুলিশ। খুমেক হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে লাশটি দাফনের জন্য আঞ্জুমান মফিদুলের কাছে হস্তান্তর করা হয় বলে জানান খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম।
এ দিকে, লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে জব্বার সড়কের পাশের খাল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই যুবতীর লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, মঙ্গলবার রাতের কোনো সময়ে ওই যুবতীকে হত্যা করে লাশ খালে ফেলে দিয়েছে হত্যাকারীরা। তবে কে বা কারা এবং কী কারণে তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। ওসি জানান, হত্যাকা-ের আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি-না তা জানারও চেষ্টা করছি। উদ্ধারের পর ময়না তদন্তের জন্য লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন