শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৪৮ এএম

রাজধানীর রায়েরবাজার এলাকায় মেকাপ খান রোডে মো. হোসেন (১৯) নামে এক য্বুককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এ সময় তার কাছ থেকে মানিব্যাগ ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
আহত হোসেনের বরাত দিয়ে তার বড় বোন মোমেনা আক্তার জানান, তার বাসা রায়েরবাজার এলাকায়। রায়েরবাজার গদিঘর এলাকাতে একটি জুয়েলারি কারখানায় কাজ করে সে। সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল হোসেন। পথে মেকাপ খান রোডে চারজন ব্যক্তি রিকশা যোগে তার পেছন থেকে এসে ডান পাজরে ছুরিকাঘাত করে। পরে তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মানিব্যাগে অল্প কিছু টাকা ছিল।
স্বজনরা অভিযোগ করে জানান, তারা ছিনতাইকারী। তাদের কাউকেই চিনে না হোসেন। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে ঢামেকে নেয়া হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, হোসেনের ডান পাজরে একটি আঘাত রয়েছে। আঘাতটি গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার করা হচ্ছে। থানায় ঘটনাটি জানানো হয়েছে। এটি আসলে ছিনতাইয়ের ঘটনা নাকি অন্যকিছু, সে বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন