ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

রমনা থানায় দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের মামলা মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্রসহ ১৮ জনকে অব্যাহতি

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার ঃ রমনা থানার বিস্ফোরক আইনে করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্ররায়সহ ১৮ জনকে অব্যাহতি দেয়া হয়েছে। গতকাল ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা চার্জশীট আমলে গ্রহণ করে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে তদন্তকারীর দেয়া অব্যাহতির আবেদন মঞ্জুর করেন এবং ৮ জনের বিরুদ্ধে চার্জশীট গ্রহণ করেন।
উল্লেখযোগ্য অপর আসামিরা হলেন, বিএনপি নেতা মেজর (অবঃ) হাফিজ উদ্দিন, এম মাহবুব উদ্দিন খোকন, আমানউল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, ও আব্দুস সালামসহ ১৮ জন।
উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ ডিসেম্বর রমনা থানার বাংলামোটর মোড়ে পুলিশের গাড়িতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। গাড়িতে থাকা পুলিশ কনস্টেবল সাইফুল ও ফেরদৌস আগুনে আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার কনস্টেবল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রমনা থানার এস.আই নাজমুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। ২০১৬ সালের ৪ মে সিআইডির পরিদর্শক আলী আক্কাছ মির্জা ফখরুলসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশীট দেয় এবং মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়সহ ১৮ জনকে অব্যাহতি দেওয়ার জন্য আবেদন করেন। অতঃপর মামলাটি ঢাকার মহানগর দায়রা জজ আদালতে বদলী হয়ে আসে। গতকাল আদালত চার্জশীটটি গ্রহণ করে ১৮ জনকে অব্যাহতি দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন