বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় আরহাম আহমেদ সাদ (১৭) নামে এক স্কুলশিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। সে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। গতকাল শনিবার এলিফ্যান্ট রোডের ৩৫৫/এ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সাদের বাবা ব্যবসায়ী আহমেদ হোসেন শামীম জানান, তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। বর্তমানে এলিফ্যান্ট রোডের ছয়তলা বাড়িটি তাদের নিজের। পরিবার নিয়ে চার তলাতে থাকেন তারা। সকালে তার মা তাকে নাস্তা করার জন্য ডাকে। নাস্তা করতে না চাওয়ায় তার মা তাকে বকাঝকা করে। এতে অভিমান করে সে রুমের দরজা বন্ধ করে দেয়। প্রায় আধা ঘণ্টা পর তার মা তাকে আবার ডাকতে গেলে কোনো সাড়া শব্দ পায় না। তখন দরজা খুলে তাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মায়ের সঙ্গে অভিমান করে সাদ গলায় ফাঁস দিয়েছে বলে স্বজনরা দাবি করছে। বিস্তারিত তদন্তের জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps