মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লোহার কাঁচামাল ভর্তি ট্রাক ছিনতাইকালে ৩ যুবক আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১০:৩৯ পিএম

পিরোজপুরের নাজিরপুরে লোহার কাঁচামাল ভর্তি ট্রাক ছিনতাইকালে তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রোববার (১৫ মে) সকালে উপজেলার চৌঠাই মহল বাসস্ট্যান্ড এলাকার রাবেয়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নাজিরপুর পৌরসভার কুমারখালী এলাকার মৃত আনোয়ার শিকদারের ছেলে শাহেদ শিকদার (৩৫), তার সহযোগী পালপাড়া এলাকার সেলিম কাজীর ছেলে কাইয়ুম কাজি (২৯) ও প্রাইভেটকার চালক জেলার সদর উপজেলার হরিনা গাজীপুর গ্রামের মজিবর রহমানের ছেলে সোহেল শেখ (৩১)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ১২-৫৩৬৯) চোখ-মুখ বাঁধা এক যুবককে দেখে স্থানীয়রা সেটি ঘিরে ধরে পুলিশে খবর দেন। পরে কারে থাকা লোহার কাঁচামাল ভর্তি ট্রাকের হেলপার মানিক মোল্লা (২৪) নামের ওই যুবককে উদ্ধার করে অপহরণকারীদের আটক করে পুলিশ। এসময় ট্রাক ড্রাইভারসহ আরও দুজন পালিয়ে যান।

নাজিরপুর থানার ওসি (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, লোহার কাঁচামাল ভর্তি ট্রাকটি বরিশালের বানারিপাড়া থেকে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। ছিনতাইকারীরা ট্রাক ড্রাইভারকে জিম্মি করে হেলপারের চোখ-মুখ বেঁধে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা কালে স্থানীয়রা তাদের আটক হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps