বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে ইয়াবা সন্ত্রাসীদের হাতে যুবক খুন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:৩৭ পিএম

টেকনাফে ইয়াবা সন্ত্রাসীরা খুন করেছে নুরুল হক ভুট্টো নামে আর এক ইয়াবা কারবারীকে। রবিবার (১৫ মে) বিকেল সাড়ে পাঁচটায় টেকনাফ সদর ইউপির নাজিরপাড়া এলাকায় ভূট্টোর উপর হামালা ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে রবিবার বিকালে সাবরাং ইউপির চেয়ারম্যানের সালিশি বৈঠক শেষে বাড়ি ফেরার পথে পূর্বে থেকে উৎপেতে থাকা আত্মস্বীকৃত ইয়াবাডন একরাম গং হামলা চালায় নুরুল হক ভুট্টোর উপর। এসময় প্রাণে বাঁচতে দৌঁড়ে গিয়ে পাশের মসজিদে আশ্রয় নিয়েছিল ভূট্টো। কিন্তু তাতেও দমে যায়নি একরাম গং। জোরপূর্বক মসজিদ থেকে বের করে নিয়ে আসে ভূট্টোকে। এরপর রাস্তার ফেলে নারকীয় কায়েদায় ডান পায়ের গোঁড়ালিসহ কেটে বিচ্ছিন্ন করে নেয়। বা হাতের কব্জির প্রায় অংশ কেটে ফেলা হয়।

একপর্যায়ে একরাম গং মুমূর্ষ ভূট্টোকে রাস্তায় ফেলে চলে গেলে স্থানীয়রা এগিয়ে এসে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে হস্তান্তর করে। পথিমধ্যে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান।

টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে আমি নিজেই গিয়েছিলাম। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

টেকনাফ সদর ইউপির ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক বলেন, ইউপি নির্বাচনের শত্রুতার জের ধরে আমাকে না পেয়ে আমার জেঠাতো ভাই নুরুল হক ভুট্টোকে দা, কিরিচ দিয়ে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে নেয় সন্ত্রাসী একরাম গং। অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


১৪ মে একটি মোটরসাইকেল নিয়ে সৃষ্ট সমস্যায় সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোছনের কাছে সালিশী বৈঠকে গিয়েছিল সে। সেখান থেকে ফেরার পথে মৌলভীপাড়া বাজারে গতিরোধ করে এলোপাতারি মারধর করে ভুট্টোকে হত্যা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন