শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক মিলনমেলায় চসিক মেয়র আলোকিত সমাজ গঠনে সুশিক্ষার বিকল্প নেই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আলোকিত সমাজ ও রাষ্ট্র গড়ে তুলতে হলে সুশিক্ষিত সুনাগরিক গড়ে তুলতে হবে। গতকাল (বৃহস্পতিবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে চিটাগাং লিবার্টি স্কুল ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।
সিটি মেয়র বলেন, তথ্য ও প্রযুক্তির যুগে শিক্ষার্থীদের নীতি-নৈতিকতায় মূল্যবোধসম্পন্ন নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষক ও অভিভাবকদের। নীতিহীন ও আদর্শহীন জীবনের কোনো মূল্য নেই। আধুনিকতার নামে চরিত্র হনন কারো কাম্য নয়। তাই শিক্ষক ও অভিভাবকদের সচেতনতার সাথে তাদের ছাত্র-ছাত্রী ও সন্তানদের গতিবিধি নজরদারিতে রাখতে হবে।
শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবুর রহমান সেলিমের সভাপতিত্বে এবং পরিচালক হাবিবুর রহমান জাবেদের উপস্থাপনায় অনুষ্ঠিত মিলনমেলায় উদ্বোধক ছিলেন এমএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহমেদ মিন্টু। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক ড. এস এম সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চসিকের ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি নাজমুল হক ডিউক, ২৫ নম্বর রামপুর ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহ, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন