শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তদন্ত প্রতিবেদন দাখিল, টিটিই শফিকুল নির্দোষ,অভিযোগকারীদের ক্ষমা চাওয়ার পরামর্শ

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৭:৩৭ পিএম

আজ ১৬ মে'২২ সকালে ঈশ্বরদী জংশন ষ্টেশনের টিটিই শফিকুল ইসলাম বরখাস্ত এবং তাঁর বিরুদ্ধে যাত্রী ইমরুল কায়েস প্রান্তর লিখিত অভিযোগের ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন জমা হয়েছে।

পশ্চিম রেলের পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার শাহিদুল ইসলামের নিকট তদন্ত কমিটির আহব্বায়ক সাজেদুল ইসলাম বাবু প্রতিবেদন হস্তান্তর করেছেন। প্রতিবেদনে টিটিই শফিকুল ইসলাম নির্দোষ প্রমাণিত হয়েছেন। এঘটনায় ওই ট্রেনের গার্ড শরিফুল এবং অভিযোগ দাখিলকারী যাত্রী ইমরুল কায়েস প্রান্ত অভিযুক্ত হয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে তদন্ত কমিটির আহব্বায়ক বিভাগীয় সহকারি পরিবহন কর্মকর্তা সাজেদুল ইসলাম বাবু বলেন, সম্পূর্ণ স্বাধীনভাবে বিষয়বস্তুর আলোকে তদন্ত কার্যক্রম পরিচালিত হয়েছে। তদন্তকালে ট্রেনে কর্তব্যরত এবং সংশ্লিষ্ট ৯ জনের লিখিত ও ক্রসড প্রশ্নোত্তর গ্রহন করা হয়েছে। ট্রেনের গার্ড শরিফুল ইসলাম প্ররোচনার ঘটনায় অভিযুক্ত হয়েছেন।
দক্ষতা ও শৃংখলা বিধি মোতাবেক তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের সুপারিশ করা হয়েছে। অভিযোগকারী যাত্রী ইমরুল কায়েস প্রান্তকে গণমাধ্যমের সামনে এসে বাংলাদেশ রেলওয়ের নিকট ক্ষমা প্রার্থনার জন্য বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps